Monday, October 31, 2011

গোরভাঙার গান

A Journey With Fakirs Of Bengal
***************************************
DIRECT  LINK FOR DOWNLOAD
===========

NOW AT CLICK ON SONGS TITLE AND
DWONLOAD
<O> 
মু্র্শিদ চাঁদ আমার বাবা ০ নুর আলম
মদন লাল ভরে লাফিয়ে পড়ে ০ নুর আলম
আমার মনের কথা ০ খৈবর ফকির
দেখা দিবি কি তোরে লো রাধে ০ খেজমত ফকির
আমি ধর্মের মর্ম বুঝিনা ০  খৈবর ফকির
মানুষ খেলছে বাঁকা নলে ০  খেজমত ফকির
জাতের বরাই কিরে ভাই ০   খৈবর ফকির
জীবন নদীর কুলে কুলে ০ নুর আলম
মূসলমানে বলে আল্লা ০  খৈবর ফকির
আসা সিন্ধুর তিরে ০ নুর আলম
মায়া গঙ্গা যমুনা সরস্বতী ০  খেজমত ফকির
বলাই দাদা ০  নুর আলম
একটি ফুল ফুটেছে ০  খেজমত ফকির
কি হবে আমার গতি ০ নুর আলম
সত্যবাদী জিতিন্দ্রিয় হওরে আমার মন ০  খেজমত ফকির
সাদ্য কিরে ০  খৈবর ফকির
oioioioiooioioioioioioioioioioioioioioioioioio
Powered By :-Asit Kumar Bouri





No comments: